Opu Hasnat

আজ ৬ আগস্ট বৃহস্পতিবার ২০২০,

রাজবাড়ীতে বিপুল পরিমান ইউএস ডলারসহ দুই যুবক গ্রেপ্তার রাজবাড়ী

রাজবাড়ীতে বিপুল পরিমান ইউএস ডলারসহ দুই যুবক গ্রেপ্তার

রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহা সড়কে রাজবাড়ী জেলা শহরের বাগমারা এলাকায় অভিযান চালিয়ে ৭০ হাজার ছয়শত ইউএস ডলারসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ( ডিবি )।

গ্রেপ্তারকৃতরা হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর এলাকার আবু সাইদ মিয়ার ছেলে মোঃ পারভেজ মিয়া ও মানিকগঞ্জ জেলার সাটুরিয়া এলাকার কাদের আলীর ছেলে শওকত আলী। শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার দুপুরে রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওমর শরিফের নেতৃত্বে শহরের বাগমারা এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। এ সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা দৌলতদিয়াগামি পদ্মা গড়াই বাসে তল্লাশী চালিয়ে ওই দুজনকে আটক করা হয়। তাদের পরিহিত প্যান্টের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ৭০ হাজার ছয়শত ইউএস ডলার উদ্ধার করা হয়। যার বাজার মুল্য প্রায় ৬০ লক্ষ টাকা। এ ব্যপারে তাদের বিরুদ্ধে অর্থ পাচার ও চোরা চালান আইনে মামলা দায়ের করা হয়েছে।