Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী শনিবার ২০২০,

মোরেলগঞ্জে বহরবুনিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বাগেরহাট

মোরেলগঞ্জে বহরবুনিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া ইউনিয়ন  চেয়ারম্যান টিএম রিপন হোসেনের বিরুদ্ধে ঘের দখলের চেষ্টা ও এক ঘের মালিককে মারপিট করে আহত করার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। মারপিটে আহত জাকির হোসেন ফরাজির স্ত্রী মনজিলা বেগম শুক্রবার মোরেলগঞ্জ প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।  

অভিযোগে জানা গেছে, জাকির হোসেন ফরাজি অত্র ইউনিয়নের কলেজ বাজার সংলগ্ন ১১০ বিঘা জমিতে দীর্ঘদিন যাবৎ একটি যৌথ মৎস্য ঘের পরিচালনা সহ ধানের চাষবাদ করে আসছিল। ইউপি চেয়ারম্যান টিএম রিপন, ভাই মিলন ও বিপ্লব তালুকদার সহ স্থানীয় কিছু লোক এ ঘেরটি জবর দখল করার পায়তারা করে  আসছে। এনিয়েই তাদের বিভিন্ন সময় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। আর এ প্রতিবন্ধকতা ও হয়রানির কারনে জাকির হোসেন ফরাজি মোরেলগঞ্জ থানায় সাধারণ ডায়রী করেন (ডায়রী নং-১১৪,তারিখ-১০.৫.১৯)। এসব ঘটনার ধারাবাহিকতা অংশ হিসেবে ঘটনার দিন ২ ডিসেম্বর সকালে চেয়ারম্যানে নেতৃত্বে কতিপয় লোকজন তাকে সহ ভাই ও শিশু পুত্র কে কলেজ বাজারের মারপিট করে আহত করে। গুরুতর আহত জাকির হোসেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ঘেরের মাছ বিষ দিয়ে মেরে ফেলার অপ্রচার সহ পাল্টা তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন।  ইতোপূর্বে চেয়ারম্যান তাদের জব্বার আলী খালের মৎস্য ঘেরটি ক্ষমতার দাপটে পার্শ্ববতী তার বড় ঘেরের সাথে মিলিয়ে নিয়ে দখল করেন। ঘের মালিকরা চেয়ারম্যানের মিথ্যা মামলা থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। 
  
ইউপি চেয়ারম্যান টিএম রিপন বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। জাকির হোসেন ফরাজী তার উপর হামলার চেষ্টা করে। এসব স্থানীয় লোকজনের সহায়তায় তিনি রক্ষা পান।

এই বিভাগের অন্যান্য খবর