Opu Hasnat

আজ ১১ আগস্ট মঙ্গলবার ২০২০,

নগরকান্দায় এক ইউপি মেম্বারকে কুপিয়ে আহত ফরিদপুর

নগরকান্দায় এক ইউপি মেম্বারকে কুপিয়ে আহত

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের তালমা বাজারস্থ রেল লাইনের কাছে আবুল হোসেন(৪০) নামের ডাঙ্গি ইউনিয়নের এক ইউপি সদস্যকে কুপিয়ে ও ইট দিয়ে থেতলে মারাত্মকভাবে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় তার সাথে থাকা ইলিয়াস নামের আরেক ব্যক্তিকেও পিটিয়ে আহত করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়। আহত আবুল মেম্বারকে ফরিদপুর ট্রমা সেন্টারে এবং ইলিয়াসকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, গ্রাম্য রাজনীতির বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। খোঁজ নিয়ে জানা গেছে, আবুল মেম্বার ও ইলিয়াস কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সদস্য জামাল মিয়ার সমর্থক হিসাবে পরিচিত। তারা মোটর সাইকেল নিয়ে জামাল মিয়ার তালমাস্থ বাড়ীতে যাবার পথে তালমা রেল লাইনের কাছে পথরোধ করে প্রতিপক্ষের লুৎফর, শাহাবুদ্দিন, কবির মেম্বার, মাজেদ খাঁ, শাহীন মুন্সী, দেলোয়ারসহ ১০/১২ ব্যক্তি। এসময় তারা মোটর সাইকেল থেকে নামিয়ে প্রথমে ইট দিয়ে মাথায় আঘাত করে। একপর্যায়ে তারা লাঠি, লোহার রড দিয়ে পিটিয়ে দুইজনকে আহত করে। হামলাকারীরা চাপাতি দিয়ে কুপিয়ে আবুল মেম্বারের হাতের একটি আঙ্গুল কেটে ফেলে। স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। যাবার সময় তারা আবুল মেম্বারের মোটর সাইকেলসহ টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা আবুল মেম্বার ও ইলিয়াসকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আবুল মেম্বার তার উপর হামলার জন্য শাহাবুদ্দিন, লুৎফর, মাজেদ খা, দেলোয়ার, কবির মেম্বারসহ কয়েক জনকে দায়ী করেন। 

এদিকে, ইউপি সদস্যের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের আটকের দাবী জানান আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা জামাল হোসেন মিয়া। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। 

এ ব্যাপারে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, এখনো অভিযোগ পাইনি। তবে ঘটনা জানার সাথে সাথে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে এখনো অতিরিক্ত পুলিশ রয়েছে। তিনি বলেন অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে। 

এই বিভাগের অন্যান্য খবর