Opu Hasnat

আজ ২১ জানুয়ারী মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

ভাংগায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা ফরিদপুর

ভাংগায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

ফরিদপুরের ভাংগায় পূর্ব শত্রুতার যের ধরে গত বুধবার রাতে ওরশ থেকে ফেরার পথে তুহিন বেপারী (২২) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। 

তুহিন বেপারী সদরপুরের দক্ষিণ আটরশি বকুলতলা গ্রামের নজরুল বেপারীর ছেলে ও সদরপুর সরকারি কলেজের ২য় বর্ষের ছাত্র। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, কয়েক মাস পূর্বে ফুটবল খেলাকে কেন্দ্র করে তুহিনের দলের সংগে ভাংগা উপজেলা মানিকদহ ইউনিয়নের আদমপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে রিভেঞ্জের দলের সংগে ঝগড়া হয়। তখন স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তি বিষয়টি মিমাংশা করে দেয়। 

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় তুহিন তার খালাতো ভাই ও মামাকে নিয়ে ভাংগা উপজেলার আদমপুর গ্রামে বাহের শাহ বার্ষিক ওরশ শরিপে মেলা দেখতে আসে। মেলা থেকে বাড়ী ফেরার পথে পূর্ব শত্রুতার যের ধরে আদমপুর স্কুলের সামনে রিভেঞ্জের নেতৃত্বে কয়েকজন যুবক এসে ধারালো অস্ত্র দিয়ে তুহিনকে কুপিয়ে যখম করে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় রক্তাক্ত অবস্থায় তুহিনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে থানার ওসি তদন্ত নিখিল অধিকারী বলেন, এ ঘটনায় তুহিনের মামা ফারুক মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের জন্য তুহিনের মরাদেহ ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।