Opu Hasnat

আজ ২১ জানুয়ারী মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

রাজাপুর-কাঠালিয়া উপজেলা আ’লীগের কাউন্সিলে এমপি আমু

‘আ’লীগে নৌকার বিরোধীতাকারী অনুপ্রবেশকারিদের স্থান নেই’ ঝালকাঠি

‘আ’লীগে নৌকার বিরোধীতাকারী অনুপ্রবেশকারিদের স্থান নেই’

আওয়ামীলীগ উপদেষ্টা পরিষদের সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, আওয়ামীলীগ গণমানুষের সংগঠন। বঙ্গবন্ধুর পরিশ্রমে তিলেতিলে গড়ে উঠেছে এ সংগঠন। এখানে অনু প্রবেশকারিদের কোন স্থান হবে না। যারা নৌকা নিয়ে নির্বাচিত হয়েও নৌকার বিরোধিতা করেছেন তাদের কোন ক্ষমা নেই। শেখ হাসিনার শক্তি এই দেশের সাধারণ মানুষ।  তৃণমূলের নেতা-কর্মীরা আওয়ামী লীগের প্রাণ। দুর্যোগের সময়েও তারা শক্ত করে দলের হাল ধরেছে। 

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। রাজাপুর উপজেলা পরিষদ চত্ত্বরে দীর্ঘ ৩বছর পর ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। দলীয় ও জাতীয় পতাকা এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজকে সভাপতি, ভাইসচেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুকে সহসভাপতি ও ভাইসচেয়ারম্যান জিয়া হায়দার খান লিটনকে সাধারণ সম্পাদক করে উপজেলা আ’লীগের কমিটি ঘোষণা করা হয়। বিকেলে কাঠালিয়া উপজেলা আ্ওয়ামীলীগ কার্যালয় চত্ত্বরে সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ উপদেষ্টা পরিষদের সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী আমির হোসেন আমু এমপি। ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আলোচনাসভা শেষে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান উজির সিকদারকে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমাদুল মনিরকে সাধারন সম্পাদক করা হয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর