Opu Hasnat

আজ ১১ আগস্ট মঙ্গলবার ২০২০,

আজ ০৪ ডিসেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৪ ডিসেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : অফিসে দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা নিয়ে চিন্তা থাকবে। ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। আশা পূরণ হওয়ায় আনন্দ। বাবার শরীরের নিয়ে খরচ বাড়তে পারে।

বৃষ : গাড়ি চালকদের আজ একটু বিপদ বাড়তে পারে। নীতির দিক দিয়ে কিছু ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ বাড়বে। প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়বে। আগুন থেকে সাবধান। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। কর্মস্থানে বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা করুন। অফিসে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

মিথুন : আজ কোনও খারাপ পরিস্থিতির জন্য চাপে পড়তে পারেন। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভের সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

কর্কট : বাহিরের কোনও অশান্তি আজ বাড়িতে আসতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে অশান্তি। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

সিংহ : আর্থিক কারণে অপমান জুটতে পারে। কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কন্যা : নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। স্ত্রীর খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট।

তুলা : দুপুরের পরে কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসা ভাল যাবে। নানা দিক থেকে কাজের যোগ যেমন থাকবে, আবার বাধাও থাকবে। দরকারি কাজ তাড়াতাড়ি মেটান। আপনার জীবনে শুভ পরিবর্তন ঘটতে পারে। আজ বিদ্যার্থীদের মনে কোনও কিছুর জন্য খুব ভয় কাজ করবে। বাড়িতে অর্থ আগমনের সঙ্গে সঙ্গে খরচও সমান ভাবে হতে পারে। গুরুজনের পরামর্শে ভাল কাজ হবে। মানুষের সেবায় মনে শান্তি।

বৃশ্চিক : সকাল থেকে আইনি কোনও কাজে খরচ বাড়তে পারে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন আজ। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তির আশঙ্কা। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

ধনু : আজ মাথায় বাজে বুদ্ধি আসতে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম আসতে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ আসবে। গবেষণায় আজ সাফল্য আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের আশঙ্কা আছে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। অফিসে আজ বেশি তর্ক না করাই ভাল হবে। ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

মকর : শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা বাধতে পারে। কোনও ভাল কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ। আজ কোনও জিনিস চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি পাওয়ায় সঞ্চয় ঠিক থাকবে না।

কুম্ভ : পরিবারের সকলের সঙ্গে কোনও কারণে কলহ বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহের বিষয়ে আলোচনা। ছোট রক্তপাতের আশঙ্কা আছে। ব্যবসায় বাড়তি কোনও বিষয়ে আলোচনা।  বাবার জন্য চিন্তা বাড়তে পারে। অফিসে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক বাধবে। আর্থিক চাপ বাড়তে পারে।

মীন : আজ একটু সাবধানে থাকুন, বদনামের আশঙ্কা রয়েছে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা আসতে পারে। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার যোগ। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। ব্যবসার ব্যাপারে চিন্তা থাকবে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। প্রেমের যোগ রয়েছে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘরে আসতে পারে। পেটের সমস্যা বাড়বে।