Opu Hasnat

আজ ২৬ জানুয়ারী রবিবার ২০২০,

বালিয়াকান্দিতে মামাতো বোনকে অপহরণের অভিযোগে সৌদি প্রবাসী গ্রেফতার রাজবাড়ী

বালিয়াকান্দিতে মামাতো বোনকে অপহরণের অভিযোগে সৌদি প্রবাসী গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মামাতো বোনকে অপহরণের অভিযোগে এক সৌদি প্রবাসীকে পুলিশ গ্রেফতার করেছে। এসময় অপহৃত সপ্তম শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্রীকে উদ্ধার করেছে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা ওবায়েদুল হক বলেন, উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী (১৫) কে গত ৩ নভেম্বর সকাল ১০টার হইকোল গ্রামের কাচা রাস্তার উপর থেকে অটোবাইকযোগে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের হারুন-অর রশিদের ছেলে সৌদি প্রবাসী মোঃ মানিক শেখ (২৭) ও মাজবাড়ী গ্রামের হোসেন শেখের ছেলে মিঠু শেখসহ অজ্ঞাতনামা ২-৩জন মিলে অপহরণ করে নিয়ে যায়। ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ী আদালতে গত ২০ নভেম্বর মামলা দায়ের করে। মামলাটি বালিয়াকান্দি থানার ওসিকে রেকর্ডের নির্দেশ দেন। গত ২ ডিসেম্বর মামলাটি বালিয়াকান্দি থানায় রেকর্ড করা হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে কালুখালী উপজেলার দেওয়ালী এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করাসহ প্রধান অপহরণকারী কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের হারুন-অর রশিদের ছেলে সৌদি প্রবাসী মোঃ মানিক শেখ (২৭) কে গ্রেফতার করা হয়। ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

অভিযুক্ত অপহরকারী কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের হারুন-অর রশিদের ছেলে সৌদি প্রবাসী মোঃ মানিক শেখ (২৭) জানায়, সে সৌদি আরবে থাকতো। এখন বাড়ীতে আছে। ওই ছাত্রী তার মামাতো বোন। প্রেমের সম্পর্কে তারা বিয়ে করেছে বলে তার দাবী।