Opu Hasnat

আজ ১১ ডিসেম্বর বুধবার ২০১৯,

নাটোর সদর ও লালপুরের ৬০টি স.প্রা. বিদ্যালয়ের সাথে রুম টু রিডের সমঝোতা স্মারক স্বাক্ষর নাটোর

নাটোর সদর ও লালপুরের ৬০টি স.প্রা. বিদ্যালয়ের সাথে রুম টু রিডের সমঝোতা স্মারক স্বাক্ষর

নাটোর জেলা সদর ও লালপুর উপজেলার ৬০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে সাক্ষরতা কর্মসূচীর আওতায় সমাঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। 

সোমবার (২ ডিসেম্বর) সকালে নাটোর শহরের সাহারা প্লাজা অডিটোরিয়ামে ওই ৬০টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সভাপতি এবং রুম টু রিড কর্তৃপক্ষ সমাঝোতা স্মারকে যৌথ স্বাক্ষর করেন।  

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে স্মারক অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে.এম আনোয়ার হোসেন ও বিশ্বজিৎ কুমার সাহা, লালপুর উপজেলা শিক্ষা অফিসার কে.এম নজরুল ইসলাম ও সদর উপজেলা শিক্ষা অফিসার মো. আলী আশরাফ ও অন্যদের মধ্যে উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টরবৃন্দ এবং সহকারি উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। 

সংস্থার ফিল্ড ম্যানেজার মো. জয়নাল আবেদিন চলমান ও ভবিষ্যত কার্যক্রম উপস্থাপন করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রোগ্রাম অফিসার হাবিবা খাতুন।  

রুম টু রিডের ফিল্ড ম্যানেজার মো. জয়নাল আবেদিন জানান, ২০২০ সাল থেকে লালপুর ও নাটোর সদর উপজেলার নির্বাচিত ৬০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাক্ষরতা কর্মসূচির আওতায় শিক্ষা উন্নয়ন কার্যক্রম পরিচালিত হবে।