Opu Hasnat

আজ ১৩ আগস্ট বৃহস্পতিবার ২০২০,

মোরেলগঞ্জে পাওনা টাকা দেয়ার জন্য ডেকে নিয়ে প্রাণনাশের হুমকী বাগেরহাট

মোরেলগঞ্জে পাওনা টাকা দেয়ার জন্য ডেকে নিয়ে প্রাণনাশের হুমকী

বাগেরহাটের মোরেলগঞ্জে পাওনা টাকা দেবার কথা বলে ডেকে নিয়ে প্রাণনাশের হুমকী প্রদান করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। 

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার জিউধরা ইউনিয়নের সোমাদ্দারখালী গ্রামের মৃত অব্দুল হাকিম ফরাজী এর পুত্র ছেফার ফরাজী বালি ভরাট বাবদ ঠাকুরানতলা গ্রামের সেকেন্দার আলী হাওলাদার এর পুত্র মো: নাসির হাওলাদার এর কাছে ৭০ হাজার ৪শ টাকা পান। উক্ত টাকা দেবার কথা বলে ২৩ নভেম্বর সকাল ৮টার দিকে একরামখালী গ্রামের রেজাউল হাওলাদার এর দোকানের পাশে ডেকে নিয়ে অপমান অপদস্ত, ভয়ভীতি প্রদর্শন ও প্রাননাশের হুমকী প্রদান করে বলেন পরবর্তীতে কোন টাকার দাবি করলে জীবনে শেষে করে দেয়ার হুমকি দেয় নাসির। 

উল্লেখ্য, গত ১৩ জুলাই উক্ত নাসির হাওলাদার এর নিজ বাড়ীতে পুকুর, ডোবা এবং বাড়ীর উঠান ১লক্ষ ২৫ হাজার ৪শত টাকার বলি দিয়ে ভরাট করান। তার মধ্যে থেকে ৫৫ হাজার টাকা পরিশোধ করেন। বাকী টাকা না দিয়ে তালবাহানা করেন এবং আত্মসাতের চেষ্টা করেন । এ বিষয়ে ছেফার ফরাজী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 

এ ব্যাপারে নাসির হাওলাদার জানান, আমার কোন বালি ভরাট করে নাই, আমার বাবার জায়গায় বালি দিয়েছে। থানা পুলিশ ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে তার টাকা পরিশোধ করে দিয়েছি।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: খবির উদ্দিন বলেন, অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইন আনুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হইবে।

এই বিভাগের অন্যান্য খবর