Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

শেখ হাসিনাই একমাত্র ব্যাক্তি যিনি দিনক্ষণ নির্ধারন করে জাতির উন্নয়ন করেন ফরিদপুর

শেখ হাসিনাই একমাত্র ব্যাক্তি যিনি দিনক্ষণ নির্ধারন করে জাতির উন্নয়ন করেন

আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীই একমাত্র ব্যাক্তি যিনি দিনক্ষন নির্ধারন করে জাতির উন্নয়ন করেন। তিনি বলেন, বাংলাদেশ সারা বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ অর্থনৈতিক অগ্রগতিতে বিশ্বের কাছে এক বিস্ময়। অনেক দেশই আজ বাংলাদেশকে উন্নয়নের জন্য অনুসরন করছে। যারা একসময় বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি হিসেবে আখ্যায়িত করেছিলেন আজ তারাই বাংলাদেশকে উপচেপড়া ঝুড়ি বলছেন। ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরে বলেন, এই বৃহৎ অঙ্গসংগঠনটি জাতীয় ক্ষেত্রে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। সংগঠনটি হবে মাদক ও সন্ত্রাসমুক্ত। তিনি এলাকার উন্নয়নের জন্য আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহর নির্দেশনা নিয়ে ভাঙ্গা উপজেলায় একটি শক্তিশালী ছাত্রলীগ কমিটি গঠনের আহবান জানান।

বৃহস্পতিবার বিকালে ভাঙ্গা সরকারী কেএম কলেজ মাঠে উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন-২০১৯ উপলক্ষ্যে আয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহ। 

সম্মেলনটির উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম জীবন।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল আলম সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ঝর্না হাসান, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এইচএম ফুয়াদ, অনিমেষ রায়, আক্কাস হোসেন, সোহেল রেজা বিপ্লব, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ, আলহাজ্জ্ব সোবাহান মুন্সি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক মিরু মুন্সি, কেন্দ্রীয় যুবলীগ নেতা কামরুজ্জামান কাফি, এম হক বাবু, স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন বিশ্বাস, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক নেতা মেহেদী হাসান লিঠু প্রমূখ।