Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দামুড়হুদা সীমান্তে এক বাংলাদেশীকে কুপিয়ে হত্যা চুয়াডাঙ্গা

দামুড়হুদা সীমান্তে এক বাংলাদেশীকে কুপিয়ে হত্যা

চুয়াাডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে আব্দুল গনি (৩২) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে ভারতীয়রা। সে উপজেলার চাকুলিয়া গ্রামের আবু তাহেরের ছেলে। সোমবার রাত ৮টার দিকে চাকুলিয়া সীমান্তের বিপরীতে ভারতের প্রবেশ মুখে ভারতীয়রা তাকে কুপিয়ে জখম করে সীমান্তের ধারে ফেলে রেখে যায় । খবর পেয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে পরিবারের লোকজন সীমান্তে থেকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানান, সোমবার রাতে চাকুলিয়া সীমান্তের ৮৭ নম্বর মেইন পিলারের নিকট দিয়ে ৬/৭ জন গরু ব্যবসায়ী ভারতে প্রবেশ করে। এ সময় স্থানীয় ভারতীয়রা তাদেরকে ধাওযা করলে আব্দুল গণি তাদের হাতে ধরা পড়ে। তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে সীমান্তে ফেলে রেখে যায়। খবর পেয়ে মঙ্গলবার ভোরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে চুডাডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খালিকুজ্জামান বলেন, আমি শুনেছি সীমান্তে একজনকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে।