Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাস্তার পাশ থেকে কুড়িয়ে পাওয়া শিশুটি আর বেঁচে নেই নারী ও শিশুঝিনাইদহ

রাস্তার পাশ থেকে কুড়িয়ে পাওয়া শিশুটি আর বেঁচে নেই

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটবাড়িয়া গ্রামের রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া ফুটফুটে নবজাতক শিশুটির মৃত্যু হয়েছে। রোববার দুপুরে যশোর আড়াইশ বেডে নিয়ে যাওয়ার পথে শিশুটির মৃত্যু হয়। শনিবার রাতে নবজাতক শিশুটিকে রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়। 

মালিয়াট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য নান্নু হোসেন বলেন, রাত সাড়ে ৭ টার দিকে ষাটবাড়িয়া গ্রামের মুকুল জোয়ার্দ্দারের বাড়ির সামনের রাস্তার পাশে পড়ে ছিল শিশুটি। তারপর এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ শিশুটি উদ্ধার করে। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, নবজাতকটিকে কেউ রাস্তার পাশে ফেলে রেখে যায়। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হুসাইন শাফায়েত বলেন, শিশুটি রাতে সুস্থ ছিল। রোববার সকালে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হলে আমরা যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করি। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. মাহফুজুর রহমান নবজাতকটির মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, যশোর জেনারেল হাসাপালে শিশুটি মারা গেছে। নবজাতকটি হেফাজতে থাকা উপজেলার ষাটবাড়িয়া গ্রামের মুকুল জোয়ার্দ্দার ও তার স্ত্রী দাফনের ব্যবস্থা করবেন বলে জানান তিনি।