Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর রবিবার ২০১৯,

সুনামগঞ্জে জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি গ্রেফতার সুনামগঞ্জ

সুনামগঞ্জে জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি গ্রেফতার

সুনামগঞ্জ জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুজাউল কবিরকে ছিনতাইয়ের দায়ে আটক করে জেল হাজতে পাঠিয়েছে র‌্যাব। শুক্রবার বিকেলে  র‌্যাব-৯ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শহরের আরপিননগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

জানা যায়, গত ১৪ই নভেম্বর সন্ধ্যায় সুনামগঞ্জ পৌর শহরের বক পয়েন্ট দূর্গাবাড়ী সংলগ্ন মেইন রাস্তায় মোহাম্মদপুর এলাকার বাসিন্দা এডভোকেট মো: হারুন অর রশিদ নামে এক আইনজীবীকে অস্ত্র দেখিয়ে দেড়লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় জেলা মিনিবাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুজাউল কবির ও তার ভাই রুমেন। পরে ঐ আইনজীবীর ছেলে আল মাহমুদ বাদি হয়ে  আমল গ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সুনামগঞ্জ সদর জোনে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে সুনামগঞ্জ সদর থানায় আসামী সুজাউল কবিরকে গ্রেফতার করে আদালতে প্রেরন করার অনুমতি দেয়। পরবর্তীতে পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখে। এরই অংশ হিসেবে র‌্যাবের সদস্যরা সুজাউল কবিরকে আটক করে সদর থানায় সোপর্দ করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।  

এ ব্যাপারে সদর থানার ওসি সহিদুর রহমান জানান, ছিনতাইয়ের মামলায় সুজাউল কবিরকে র‌্যাব আটক করে থানায় সোপর্দ করেন। আমরা আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করি।