Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর রবিবার ২০১৯,

কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির আত্মপ্রকাশ সুনামগঞ্জ

কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির আত্মপ্রকাশ

কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির আত্মপ্রকাশ উপলক্ষ্যে সুনামগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ৩টায় সড়ক ও জনপথ বিভাগের সার্কিট হাউস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। জেলা মুক্তিযোদ্ধালীগের সভাপতি ও সিনিয়র আইনজীবি আসাদ উল্লাহ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন বাদল। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের আইন বিষয়ক পরিচালক ড. কামরুজ্জামান, আর্ন্তজাতিক বিষয়ক পরিচালক আরক মুন্সী, সুনামগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সভাপতি মাহতাব উদ্দিন তালুকদার, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সহিদ, জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের জেলা সাধারন সম্পাদক সুদীপ্ত দাস প্রমুখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক পরিচালক একে মিলন আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সর্ম্পকে অনেকেই জানেন। 

তাদেরকে বর্তমান শেখ হাসিনা আর্ন্তজাতিক অঙ্গনে কি অর্জন করেছেন তাই প্রেজেনটেশন ও লিফলেটের মাধ্যমে জানিয়ে দেয়া হবে এবং এক কোটি নিরপেক্ষ ভোটারের মধ্যে জয়বাংলা শ্লোগানটি পৌঁছে দিতে কাজ করবো। সেই সাথে আগামী নির্বাচনে আবারও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্রক্ষমতায় আসবে।