Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর রবিবার ২০১৯,

আজ ২২ নভেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২২ নভেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কেউ আজ খারাপ ব্যবহার করতে পারে। কপালে আজ মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা স্থান মধ্যম চলবে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। বাবাকে নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃষ : সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। খারাপ কথা বলবার জন্য অনুশোচনা। জ্যোতিষচর্চা থেকে আনন্দ। আজ কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি পাবে। মহিলাদের দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। পেটের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে।

মিথুন : গাড়ি চালকদের জন্য আজ চিন্তার দিন। আজ সারাদিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। বিবাহিত জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে বিষণ্ণতা আসবে। বাড়িতে কোনও সুখবর আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে মানসিক শান্তি। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। একটু কম কথা বলুন আজ।

কর্কট : আজ সংসারে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। কৃষিকাজে সাফল্য পাবেন। মাথার যন্ত্রণা বাড়বে। পড়াশোনার ক্ষেত্রে অসুবিধায় পড়তে পারেন। ব্যবসায় আয় বাড়বে। আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা বাড়তে পারে। প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

সিংহ : সন্তানের জন্য কোনও ভাল খবর আসতে পারে। শরীর ও মনের সমস্যা বাড়বে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। আজ অভাবের পরিমাণ একটু বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কাজের জন্য মানসিক সমস্যা বাড়বে। ব্যবসায় একটু পরিবর্তন দেখতে পাবেন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা : বাড়িতে কিছু চুরি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। আর্থিক সুবিধা পেতে পারেন। কোনও কাজের জন্য বাড়িতে সম্মান নষ্ট। গঠনমূলক কাজের জন্য উন্নতি। বাড়িতে কারও থেকে দুঃখ পেতে পারেন। আজ বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। প্রেমের ব্যাপারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা : মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক : কোনও মহিলা যেচে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। হাতের যন্ত্রণা বাড়তে পারে।

ধনু : নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির থাকতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অসত্থার অবনতি। কাজের লোক নিয়ে চিন্তা বাড়তে পারে।

মকর : পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারিকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। কানের যন্ত্রণা বাড়তে পারে। বাবার বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

কুম্ভ : কানের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি খরচের জন্যা ঋণ নিতে হতে পারে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে।

মীন : জলপথে আজ বিপদ বাড়তে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণএ আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। বাড়তি কিছু কথা বিবাদ বাড়াতে পারে।