Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

পাইকগাছায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ৩ খুলনা

পাইকগাছায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ৩

পাইকগাছায় এক ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ তিনজনকে আটক করেছে। ঘের সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকান্ড হতে পারে বলে পুলিশ ধারণা করছে। বুধবার রাত ৮টার দিকে উপজেলার পূর্বচর গজালিয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ওই রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (ডি-সার্কেল) মোঃ আসাদুজ্জামান ও ওসি মোঃ এমদাদুল হক শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন।
      
থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, বুধবার রাত ৮ টার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের পুর্ব চর গজালিয়া গ্রামের মৃত মোহর আলী গাজীর ছেলে ঘের ব্যবসায়ী সালাম গাজী (৫৫) রাতের খাবার খেয়ে বাড়ির পাশে তার নিজ লীজ ঘেরে যাওয়ার সময় খুন হয়। দূর্বৃত্তরা সালামকে কুপিয়ে হত্যা করে রাস্তার ওপর ফেলে রেখে চলে যায়। রাত ৯ টার দিকে এলাকাবাসী রাস্তার ওপর তার মৃত দেহ দেখতে পায়। 

থানার ওসি মোঃ এমদাদুল হক শেখ জানিয়েছেন, ঘের সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ধারণা করছি। তাকে কুপিয়ে হত্যা করা হয়। তার মাথায় একাধিক কোপের চিহ্ন রয়েছে। এ ঘটনায় একই এলাকার মৃত খান জাহান আলীর ছেলে মনিরুল ইসলাম (৪৫), মৃত বেলায়েত হোসেনের ছেলে আফসার আলী (৬০) ও হরিঢালীর নোয়াকাটি গ্রামের নূরুল ইসলামের ছেলে আব্দুর রহমান (৪৫) কে আটক করা হয়েছে। আটক ৩ জন সহ ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে নিহতের ছেলে সেলিম হোসেন বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছে। যার নং- ২৭, তাং- ২১/১১/১৯। বৃহস্পতিবার সকালে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।