Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

রুহিয়ায় এক নারীকে হত্যার চেষ্টা ঠাকুরগাঁও

রুহিয়ায় এক নারীকে হত্যার চেষ্টা

মোঃ আনোয়ার হোসেন, ঠাকুরগাঁও : রুহিয়ায় এক নারীকে গাড়ি থেকে ফেলে হত‌্যার চেষ্টা চালায় তার শশুর বাড়ির লোকজন সহ ভাড়াটে একদল সন্ত্রাসী। ঘটনাটি ঘটে বুধবার (২০ নভেম্বর) রাত আনুমানিক ৮টায় রুহিয়া মিশন রেল গেট এলাকায়। 

জানা গেছে, রুহিয়া থানার ১নং রুহিয়া ইউনিয়নের মধুপুর গ্রামের সৈয়দ আলীর মেয়ে নূরবানু (২৪) এর পারিবারিক সূত্রে বিয়ে হয় আটোয়ারী উপজেলার মির্জাপুর পানপাড়া  গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সাঈদুল ইসলাম এর সাথে। সেখানে তাদের এক কন‌্যা সন্তান রয়েছে। ঘটনার দিন নূর বানুর স্বামী সাঈদুল ইসলামের অনুপস্থিতে তার শাশুড়ি, ননদ ও তিনজন সন্ত্রাসী সহ নুরবানুকে তার বাবার বাড়ী পৌঁছে দেওয়ার উদ্দেশ‌্যে নিয়ে আসার পাথিমধ‌্যে গাড়ি থেকে ধাক্কা দেওয়ার সময় নূর বানুর চিৎকারে এলাকা বাসী এগিয়ে এসে গাড়িটিকে আটক করে যার গাড়ি নং ঢাকা মেট্রো ঘ ১৩-৫৭৭৫। নারীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা গাড়ি ফেলে রেখে ড্রাইভার সহ পালিয়ে যায়। পুলিশ এসে ঐ নারী এবং গাড়ি উদ্ধার করে রুহিয়া থানায় নিয়ে যায়। নূরবানুকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেন। 

এ বিষয়ে রুহিয়া ১নং ইউপি চেয়ারম‌্যান মনিরুল হক বাবু বলেন, পারিবারিক কলহের জেরে এমনটি ঘটেছে। ঘটনার সত‌্যতা রুহিয়া থানা ওসি অফিসার চিত্তরঞ্জন রায় নিশ্চিত করেন।