Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

ঝালকাঠিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন পালিত ঝালকাঠি

ঝালকাঠিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন পালিত

ঝালকাঠিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন পালিত হয়েছে। রাত ১২টা এক মিনিটে শহরের ব্র্যাকমোড় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর। পরে সংক্ষিপ্ত সভায় তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে ফেরার সুযোগ করে দিতে সরকারের কাছে দাবি জানান। সভায় খালেদা জিয়ার মুক্তিরও দাবি জানিয়েছেন নেতাকর্মীরা। 

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সহসভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির বাবুল, জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ হোসেন ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনিচুর রহমান। 

অপরদিকে, তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করে জেলা ছাত্রদল। বুধবার জোহরবাদ শহরের পুরাতন গোরস্থান মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান খান, সাধারন সম্পাদক গিয়াস সরদার দিপুসহ ছাত্রদলের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।