Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

নিখোঁজের দুইদিন পর কপোতাক্ষ নদ থেকে শিশু বাপ্পীর মৃতদেহ উদ্ধার নারী ও শিশুখুলনা

নিখোঁজের দুইদিন পর কপোতাক্ষ নদ থেকে শিশু বাপ্পীর মৃতদেহ উদ্ধার

পাইকগাছায় শিশু বাপ্পী (১০) নিখোঁজ হওয়ার দুইদিন পর কপোতাক্ষ নদ থেকে তার মৃত দেহ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার রাড়ুলী ইউনিয়নের শ্রীকন্ঠপুর গ্রামের আলাউদ্দীন মিস্ত্রীর ছেলে। 

থানাপুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সোমবার ভোরে একই এলাকার প্রতিবেশী এক সহপাঠী বাপ্পীকে তাদের বাড়ীতে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজ ছেলের সন্ধান চেয়ে এলাকায় মাইকিংসহ পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। এদিকে বুধবার সকালে বোয়ালিয়া ব্রীজ সংলগ্ন কপোতাক্ষ নদে মৃত দেহ ভাসতে দেখে এলাকাবাসী থানাপুলিশকে খবর দেয়। মৃতদেহ উদ্ধার করার পর পরিবারের লোকজন বাপ্পীর মৃতদেহ হিসেবে সনাক্ত করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না ও ওসি এদাদুল হক শেখ। 

এসময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) রহমত আলী, ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, এস,আই মিন্টু মিয়া। তার মৃত দেহ দেখতে এলাকার শতশত মানুষ ভীড় জমায় কপোতাক্ষের পাড়ে। 

শ্রীকন্ঠপুর গ্রামের বাল্লক গাজীর ছেলে আবুল কাশেম জানান, সোমবার সকাল পৌনে ৭টার দিকে আমি ঘের থেকে বাড়ি আসার সময় বাপ্পী ও তার সহপাঠীকে বিলের দিকে যেতে দেখেছিলাম। ওসি এমদাদুল হক শেখ জানান, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর সঠিক মৃত্যুর কারণ জানা যেতে পারে। এছাড়াও মৃত্যুর কারণ খতিয়ে দেখতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।