Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

সুনামগঞ্জে ইসলামিক রিলিফের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে ইসলামিক রিলিফের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে ইসলামিক রিলিফ বাংলাদেশের আয়োজনে বিশ্ব শিশুদিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার জয়কলস ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। দক্ষিণ সুনামগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর সভাপতিত্বে ও ইসলামিক রিলিফের সুবিধাভোগী শিশু সায়মা ইসলাম এবং নাসিমা বেগমের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফারুক আহমদ। 

স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক রিলিফের প্রোগ্রাম অফিসার মো: জাকারিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া,উপজেলা একাডেমিক সুপার ভাইসার নুরে আলম সিদ্দিকী, সরকারি জয়কলস উজানীগাও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ সরকার, এসআই আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভার পরবর্তীতে ইসলামি রিলিফের সুবিধাভোগী শিশুদের মধ্যে যারা বিভিন্ন পরীক্ষায় ভালো রেজাল্ট করেছে তাদের পুরস্কৃত করা হয়। শিশুদের পাশাপাশি দায়িত্বশীল মায়েদেরকেও পুরস্কৃত করে ইসলামিক রিলিফ বাংলাদেশ।  

এই বিভাগের অন্যান্য খবর