Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

সুনামগঞ্জে শুরু হয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলাধুলাসুনামগঞ্জ

সুনামগঞ্জে শুরু হয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

সুনামগঞ্জ জেলার ১১উপজেলার ফুটবল দল নিয়ে শুরু হয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। বুধবার দুপুর আড়াইটায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার মো.মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিতি ছিলেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো.মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ এমরান হোসেন, অতিরিক্ত জেলা  প্রশাসক মোঃ শরিফুল ইসলাম, পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ প্রমুখ। উদ্বোধনী খেলায় জামালগঞ্জ উপজেলা ও বিম্বম্ভরপুর উপজেলা অংশ নেয়।

টুর্নামেন্টের অন্য দল গুলি সুনামগঞ্জ সদর, তাহিরপুর, জগন্নাথপুর, ছাতক, দোয়ারাবাজার, ধর্মপাশা, দক্ষিণ সুনামগঞ্জ, শাল্লা, দিরাই উপজেলা। প্রত্যেক দল নক-আউট পদ্ধতিতে খেলায় অংশ নিবে।

প্রধান অতিথির বক্তব্যে সিলেটের বিভাগীয় কমিশনার মো.মোস্তাফিজুর রহমান বলেন, বাংলাদেশের সব থেকে জনপ্রিয় খেলা ফুটবল। কিন্তু সাম্প্রতিক সময়ে এই খেলার গৌবর-ঐতিহ্য হারাতে বসেছে। জেলা প্রশাসনের উদ্যোগে এমন আয়োজন জেলার প্রত্যেক ক্রিড়ামোদীদের আগ্রহ জাগাবে। সেই সাথে প্রত্যেন্ত অঞ্চল থেকে ভালোমানের খেলোয়াড় বের হয়ে জাতীয় দলে খেলার সুযোগ পাবে। আগামী ৩০ নভেম্বর শনিবার খেলার ফাইনাল অনুষ্ঠিত হবে।