Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নগরকান্দায় প্রধান শিক্ষকের থাপ্পরে কানের পর্দা ফাটলো শিক্ষার্থীর! ফরিদপুর

নগরকান্দায় প্রধান শিক্ষকের থাপ্পরে কানের পর্দা ফাটলো শিক্ষার্থীর!

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী হাজী আবদুল মজিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের থাপ্পরে বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী আজিম শেখের কানের পর্দা ফাটানোর অভিযোগ পাওয়া গেছে। নগরকান্দা উপজেলা সদর এবং নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চরযশোরদী হাজী আবদুল মজিদ উচ্চবিদ্যালয়ের দূরত্ব প্রায় ২০ কিলোমিটার হওয়ায় আহত শিক্ষার্থী আজিম শেখকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় বিদ্যালয়ের অর্ধশতাধিক শিক্ষার্থী মঙ্গলবার বিকালে নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ প্রদান করেছে। 

শিক্ষার্থীরা জানান, সোমবার (১৮ নভেম্বর) প্রধান শিক্ষক জাকির হোসেন বিদ্যালয় চলাকালীন নবম শ্রেণীর শিক্ষার্থী আজিম শেখকে অনৈতিকভাবে থাপ্পর মেরে কানের পর্দা ফাটিয়ে ফেলে এবং শারীরিক নির্যাতন করে। সে ইতিপূর্বে রাকিব, শাকিল সহ একাধিক শিক্ষার্থীকে অনৈতিকভাবে শারীরিক নির্যাতন করেছিল। এছাড়া তার মুখের ভাষা অত্যন্ত অশালীন। সে শিক্ষার্থীদের সঙ্গে বাজে ভাষা ব্যবহার করে। 

বিদ্যালয়ে সুশিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে, প্রধান শিক্ষকের অপসারণসহ শিক্ষার্থী নির্যাতনের বিচার চান বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এ ব্যাপারে প্রধান শিক্ষক জাকির হোসেন বলেন, আমার ভুল হয়েছে। বিষয়টি মিটমাটের চেষ্টা করছি।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আহসান মাহমুদ রাসেল বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।