Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৮ নভেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৮ নভেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বাজে চিন্তাভাবনা মনে আসতে পারে। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু বেচাকেনার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর খাটনি হতে পারে। আজ বাড়িতে মাথা ঠান্ডা রেখে চলবেন, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

বৃষ : আজ পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনোকষ্ট তৈরি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।

মিথুন : অংশীদারি ব্যবসার দিকে খুব ভাল আয় আসতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় যে কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও কথায় হঠাৎ নেচে উঠবেন না। পরিবারে অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলা তৈরি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের মতো সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

কর্কট : সকাল থেকে একটু বিরোধী মনোভাব আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন, ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে।

সিংহ : সকালের দিকে একটু সাবধানে চলুন, রক্তপাতের সম্ভাবনা। আজ কোনও কারণে অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ তৈরি হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে সম্পত্তির ব্যাপারে কোনও আলোচনা।

কন্যা : গাড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। আজ কাজে বিপদের ঝুঁকি রয়েছে। মাথায় কোনও চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে কোনও বিবাদ আজ সকালের দিকে ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রী নিয়ে কোনও চিন্তা। বন্ধু নিয়ে চিন্তা বাড়তে পারে।

তুলা : বন্ধুর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে। একটু অপেক্ষা করুন ভাল সময় আসছে। শরীরে কোনও কষ্ট হতে পারে। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন। বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বাড়তে পারে। আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন। অর্থের ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

বৃশ্চিক : আজ একটু মানসিক উদ্বেগ বাড়তে পারে। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসার দিকে একটু বাধা। নতুন কোনও কাজের যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি আসতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারেন। বাবার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

ধনু : অশুভ কোনও সঙ্কেত আজ সকাল থেকে বুঝতে পারবেন। আজ অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। রক্তচাপ বৃদ্ধি। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মাসসিক চিন্তা। অপরের কোনও শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে।

মকর : পুজোপাঠের জন্য চিন্তাভাবনা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরের কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতোবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

কুম্ভ : কাজের ক্ষমতা একটু কমতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পরার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের শরীরের ব্যাপারে কোনও খরচ হতে পারে।

মীন : কোনও কারণে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি বেচাকেনার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থোপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।