Opu Hasnat

আজ ৯ ডিসেম্বর সোমবার ২০১৯,

ফিরে দেখা’র ভাপা পিঠা উৎসব ও আফতাব হোসেনের জন্মদিন পালন শিল্প ও সাহিত্য

ফিরে দেখা’র ভাপা পিঠা উৎসব ও আফতাব হোসেনের জন্মদিন পালন

সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ফিরে দেখা’র আয়োজনে ভাপা পিঠা উৎসব ও উপদেষ্টা আফতাব হোসেনের জন্মদিন পালন করা হয়েছে। রবিবার নগরীর সেন্ট্রাল রোডের আইডিয়া পাঠাগাওে ভাপা পিঠা উৎসব ও আফতাব হোসেনের জন্মদিন অনুষ্ঠানে কবিতা পাঠ করা হয়। 

অনুষ্ঠানে ফিরে দেখা সভাপতি এমাদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ফিরে দেখা সম্পাদক মাসুদ রানা সাকিলের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম সচিব ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এসসি খান, কবি অধ্যাপক ড. শাহ সুলতান তালুকদার, উপন্যাসিক রানা মাসুদ, নাট্যকার মনোয়ার হোসেন, কবি বাদল রহমান, কবি এএসএম হাবিবুর রহমান, স্বর্ণনারী এসোসিয়েশনের সভাপতি মঞ্জুশ্রী সাহা, মোহনা টেলিভিশনের বিভাগীয় প্রতিনিধি শফিউল করিম শফিক, আনন্দ টিভি ব্যুরো চিফ মাহফুজ প্রিন্স, আলম কবি তাসমিন আফরোজ, সুনীল সরকার, উদয় রায়, পুষ্পজিত রায়, সানজিদা জাহান, মাহবুবা লাভীন, এসএম কামরুজ্জামান বাদশা, কমলঞ্জন কেষ্টা, আমজাদ হোসেন সরকার, মামুন উর রশিদ, বেলাল আহমেদ, হায়াত মাহমুদ মানিক, আব্দুর রহিম, গোলাম রব্বানী রতন প্রমুখ। 

অনুষ্ঠানে আফতাব হোসেনের ৬০তম জন্মদিন কেক কেটে পালন করা হয় এবং এ সময় উপস্থিত সকলে তাকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন।