Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

শৈলকুপায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো ৭ম শ্রেণির ছাত্র নারী ও শিশুঝিনাইদহ

শৈলকুপায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো ৭ম শ্রেণির ছাত্র

ঝিনাইদহের শৈলকুপায় সপ্তম শ্রেণির স্কুল ছাত্র ধর্ষন করেছে ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে শৈলকুপা উপজেলার গাবলা গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিত স্কুল ছাত্রী ভাটই মাধ্যমিক বিদ্যায়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। নির্যাতিতা স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নির্যাতিত স্কুল ছাত্রী জানায়, রাত সাড়ে ৮ টার দিকে পড়া শেষ করে বাড়ির পাশে তার বাবা-মাকে ডাকতে যাচ্ছিল। বাড়ির বাইরে যাওয়া মাত্রই গাবলা গ্রামের রুহুল আমিনের ছেলে ও ভাটই মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র রিফাত তার ৩ জন সহযোগিসহ জোরপুর্বক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষন করে বাড়ির পাশের কলাবাগানে ফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন তাকে না পেয়ে খোঁজা-খুজি শুরু করে। একপর্যায়ে তাকে কলাবাগান থেকে অচেতন অবস্থান উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। 

ঝিনাইদহ সদর হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক ডাঃ মার্ফিয়া ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেন। তিনি শনিবার বিকালে জানান, একজন দ্বারা শিশুটি ধর্ষিত হয়েছে। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষক এখনো ধরা পড়েনি।