Opu Hasnat

আজ ১২ ডিসেম্বর বৃহস্পতিবার ২০১৯,

হাজী কমর আলী উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীত করার চেষ্টা চালিয়ে যাব সুনামগঞ্জ

হাজী কমর আলী উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীত করার চেষ্টা চালিয়ে যাব

সুনামগঞ্জের-৫ ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, শিক্ষার মান উন্নয়নে হাজী কমর আলী উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীত করার চেষ্টা চালিয়ে যাব। প্রতিষ্ঠালগ্ন হতে এ পর্যন্ত বিদ্যালয়ে যে উন্নয়ন কাজ হয়েছে তার সবই আওয়ামীলীগ সরকারের মাধ্যমে হয়েছে। বিএনপি জামাত জোট সরকারের আমলে এক টুকরো ইটও এ বিদ্যালয়ে লাগেনি। তিনি বলেন নির্বাচন আসলে কিছূ লোক জামাত বিএনপি জোটকে ভোট দিতে চায় কিন্তু তাদের হাতে এ ইউনিয়নের রাস্তা ঘাট ব্রিজ কালভার্ট ও কওমী মাত্রাসা সহ সবখানে আওয়ামীলীগের উন্নয়ন রয়েছে। 

তিনি আরো বলেন, বিদ্যালয়ে শুধু ভবন নির্মান নয় সামগ্রীক উন্নয়নে আমি কাজ করে যাব। বিদ্যালয়ের একটি ভবনের নামকরণ প্রয়াত স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরীর নাম করনের কথা উলে­খ করে বলেন জন নেত্রী শেখ হাসিনার সরকার যুদ্ধাপরাধীধের নাম বাধ দিয়ে বরন্য ব্যক্তিদের নামে বিভিন্ন প্রতিষ্ঠানের নামকরণ করতে চায়। 

তিনি শনিবার দুপুরে শহরতলীর হাজী কমর আলী উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবন নির্মানের ভিত্তিপ্রস্থ স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছায়েদ মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাজিদুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম করিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাহাদাত লাহিন, লিপি বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কবি পুলিন চন্দ্র রায়, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ আলম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ময়না মিয়া, আওয়ামীলীগ নেতা সৈয়দ আহমদ, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য তাজ উদ্দিন, বিশেষ অতিথি হিসাবে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএইচএএম কামাল, এসময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, ইউপি চেয়ারম্যান বিলাল আহমদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী সাংবাদিক সাকির আমিন, অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সালেহ আহমদ, শিক্ষক আবুল খয়ের, হাজী আব্দুল করিম, মাওলানা নোমান আহমদ, আওয়ামীলীগ নেতা শংকর দে, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, মাওলানা তুফায়েল আহমদ মিনার প্রমুখ। 

এই বিভাগের অন্যান্য খবর