Opu Hasnat

আজ ১২ ডিসেম্বর বৃহস্পতিবার ২০১৯,

স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু রাজনীতি

স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু

আওয়াম‌ী ‌স্বেচ্ছা‌সেবক লীগের সভপ‌তি নির্বাচিত হয়েছেন নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্প‌াদক আফজালুর রহমান বাবু। বুধবার স্বেচ্ছা‌সেবক লী‌গের তৃতীয় স‌ম্মেল‌নের দ্বিতীয় পর্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সংগঠন‌টির কেন্দ্রীয় কমিটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ক‌রেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আ‌গে নির্মল রঞ্জন গুহ সংগঠ‌নের আ‌গের ক‌মি‌টির সহ-সভাপ‌তি এবং স‌ম্মেলন প্রস্তু‌তি ক‌মি‌টির আহ্বায়‌কের দা‌য়িত্বে ছি‌লেন। অন্য‌দি‌কে, আফজালুর রহমান বাবু সংগঠ‌নের সহ-সভাপ‌তি হিসেবে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন।

এদিকে, স্বেচ্ছাসেবক লীগের ঢ‌াকা মহানগর দ‌ক্ষিণ কমিটির সভাপ‌তি হয়েছেন কামরুল হাসান রিপন এবং সাধারণ সম্পাদক হয়েছেন তা‌রিক সাঈদ।

ঢ‌াকা মহানগর উ‌ত্তরের সভাপতি হয়েছেন ইসহাক মিয়া এবং সাধারণ সম্পাদক হয়েছেন আ‌নিসুর রহমান নাইম।

স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করে যে দায়িত্ব অর্পণ করেছেন, তার আস্থার শতভাগ প্রতিদান দেয়ার চেষ্টা করব। তিনি যেভাবে সংগঠনকে ঢেলে সাজাতে চাইবেন, সেভাবেই পরিচালিত হবে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেছেন, ভবিষ্যতে স্বেচ্ছাসেবক লীগ একটি দক্ষ এবং শক্তিশালী সংগঠন হিসেবে আবির্ভূত হবে। ভবিষ্যতে এই সংগঠনে ত্যাগী ও দুর্দিনের নেতাদের দায়িত্বে আনা হবে

এই বিভাগের অন্যান্য খবর