Opu Hasnat

আজ ৯ ডিসেম্বর সোমবার ২০১৯,

নিখোঁজের ২ দিন পর ফরিদপুর মেডিকেলের ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার ফরিদপুর

নিখোঁজের ২ দিন পর ফরিদপুর মেডিকেলের ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নিখোঁজের দুই দিন পরে ফরিদপুর মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথ এর মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মেডিকেল কলেজ ক্যাম্পাস থেকে আনুমানিক ৫ কিলোমিটার দূরে শহর মুন্সিবাজার বাইপাস সড়কের একটি স’মিলে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় নয়নের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়। তার বাবার নাম মৃত দিলীপ চন্দ্র নাথ। 

নয়নের বন্ধুরা জানায়. বেশ কিছু দিন যাবত নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙ্গুল সমস্যা থাকার কারনে সে সার্জন হতে পারবে না। এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পরে। 

সিসি টিভি ফুটেজ অনুযায়ী সকাল ৯ টার দিকে থ্রি কোয়ার্টার প্যান্ট ও টি শার্ট পড়ে ছাত্রাবাস থেকে বের হয় নয়ন। এসময় সে তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যায়। 

ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম জানান, ছেলেটা মানসিক ভাবে বিপর্যস্ত ছিল, তারপরও ময়নাতদন্ত শেষে বলতে পারবো মৃত্যুর কারন।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।