Opu Hasnat

আজ ৯ ডিসেম্বর সোমবার ২০১৯,

ঢাবি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব মাগুরা’র সভাপতি নাহিদ, সম্পাদক আরমান ক্যাম্পাস

ঢাবি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব মাগুরা’র সভাপতি নাহিদ, সম্পাদক আরমান

ঢাকা ইউনিভার্সিটি (ঢাবি) স্টুডেন্ট’স এসোসিয়েশন অব মাগুরা (ডুসাম) এর কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মহম্মদপুরের সন্তান স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী আসিফ ইকবাল নাহিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী শাহ আরমান ফকির নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে ডুসামের সাবেক সভাপতি খন্দকার আজিমুশ্বান উদয় এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলি বিশ্বাস আগামি এক বছরের জন্যে এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস সেতু, রাজীব ঘোষ, শরীফা নাজনীন ইভা, এনামুল হক সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক তানসেন শেখ, সুস্মিতা স্বর্নালী হোসেন, হাসিবুল ইসলাম, লুবনা আক্তার, সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমিন, আব্দুর রহমান, সুবর্ণ শশী, জান্নাতুল জ্যোতি, প্রচার সম্পাদক অর্পিতা রায় শাওন, দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রিয়াদ, আপ্যায়ন সম্পাদক রক্তিম সাহা, ক্রীড়া সম্পাদক এহসানুল হক, সাংস্কৃতিক সম্পাদক মোছাঃ তাসলিমা মিশু, অর্থ সম্পাদক সুমন পাল এবং ছাত্রবৃত্তি সম্পাদক হোসাইন মোহাম্মদ পলাশ।

এসময় ডুসামের নব নির্বাচিত সভাপতি আসিফ ইকবাল নাহিদ ও সাধারণ সম্পাদক শাহ আরমান ফকির সকলের সহযোগিতা কামনা করে বলেন, ডুসাম আমাদের পরিবারের মতো। আর আমাদের পরিবারের কোন সদস্য যাতে কোনো ধরনের সমস্যার সম্মুখীন না হয় তার জন্য আমরা সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে যাবো।