Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

ফরিদপুর মেডিকেলের ৫ম বর্ষের ছাত্র নিখোঁজ ফরিদপুর

ফরিদপুর মেডিকেলের ৫ম বর্ষের ছাত্র নিখোঁজ

ফরিদপুর মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথকে বৃহস্পতিবার সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে এই মর্মে থানায় সাধারন ডাইরি করা হয়েছে। কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডাইরি করেন। 

নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়। তার বাবার নাম মৃত দিলীপ চন্দ্র নাথ। 

নয়নের বন্ধু মো. ওয়াকিফ উল আলম জানান, বেশ কিছু দিন যাবত নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙ্গুল সমস্যা থাকার কারনে সে সার্জন হতে পারবে না। এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পরে। 

সিসি টিভি ফুটেজ অনুযায়ী সকাল ৯টার দিকে থ্রি কোয়ার্টার প্যান্ট ও টি শার্ট পড়ে ছাত্রাবাস থেকে বের হয় নয়ন। এসময় সে তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যায়। 

নিখোঁজ নয়নের ভাই উত্তম কুমার নাথ জানান, খবর পেয়ে আমরা ফরিদপুরে আসছি, সব জায়গায় খুঁজেছি। তিনি জানান, নয়ন রুম মেটকে বলে গেছে “আমি একটু আসতেছি” কিন্তু সে আর ফিরেনি। বিয়ষটি অপহরণ নাকি নিজ থেকে আত্মগোপন আমরা তো বুঝতে পারছি না। 

ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার নয়নের পরীক্ষা ছিল। কিন্তু সে পরীক্ষায় অংশ নেয়নি। দুপুর ১ টার দিকে ছাত্ররা আমাকে জানায় নয়নকে খুজে পাওয়া যাচ্ছেনা। তিনি জানান, কোতয়ালী থানায় সাধারণ ডাইরী করা ছাড়াও কলেজ কর্তৃপক্ষ বিষয়টি র‌্যাব, জেলা প্রশাসন, পুলিশ সুপার, মহাপরিচালক-স্বাস্থ্য অধিদপ্তরসহ উর্দ্ধতন মহলে জানিয়েছে। এছাড়াও কলেজের নিজস্ব জনবল দিয়ে নয়নকে খোজা হচ্ছে।