Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

ফরিদপুরে দুই জঙ্গি আটক ফরিদপুর

ফরিদপুরে দুই জঙ্গি আটক

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে লক্ষ্য করে জঙ্গি ছক নিয়ে ঢাকা থেকে ফরিদপুরের শিবরামপুর বাসষ্টান্ডে পলাশ শীলের দোকানের সামনে থেকে গ্রেফাতার হলেন দুই জঙ্গি। শুক্রবার দুপুর ১২টার দিকে তাদেরকে আটক করা হয়।

তাদের পিছন নিয়ে আসা ঢাকা র‌্যাব-২ এর একটি দল দুই জঙ্গিকে আটক করে নিয়ে আবার ঢাকায় চলে যায়। আটককৃতরা হলেন ফরিদপুর  সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের শহিদ বিশ্বাসের পুত্র রাজীব বিশ্বাস(২৫) ও রাজবাড়ী সদর উপজেলার গৌড়িপুর এলাকার আলিম সেকের পুত্র নাইম সেক(২৪)। এসময় তাদের কাছ থেকে জঙ্গি জিহাদি বই, দুটি চাকু ও বোমা তৈরির বই উদ্ধার করা হয়েছে। 

র‌্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকীসহ র‌্যাব সদস্যরা বলেন, ঢাকা থেকে বাসে উঠে দুই জঙ্গি শিবরামপুর বাসষ্টান্ডে এসে নামে। গোপন সংবাদের ভিত্তিতে নজরদারী চালিয়ে তাদের পিছন পিছন আমরাও আসি। পরে তাদেরকে শিবরামপুর বাসষ্টান্ডে পলাশ শীলের দোকানের সামনে থেকে আটক করা হয়। আটক করার সময় তাদের কাছ থেকে জঙ্গি জিহাদি বই, দুটি চাকু ও বোমা তৈরির বই উদ্ধার করা হয়েছে। 

তারা বলেন এই দুই জঙ্গি আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে লক্ষ্য করে জঙ্গি ছক কষ ছিলেন বলে আটকের সময় তারা জানিয়েছে। 

এদিকে ফরিদপুরের শিবরামপুর বাসষ্টান্ড এলাকা থেকে তাদের আটকের কিছুক্ষনের মধ্যে তাদেরকে আবার ঢাকায় র‌্যাব-২ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।