Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

ফরিদপুরে ধান ক্ষেত থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার ফরিদপুর

ফরিদপুরে ধান ক্ষেত থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

ফরিদপুরের গোয়ালচামট এলাকার একটি ধান ক্ষেত থেকে সৈকত মোল্ল্যা(২৫) নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। শুক্রবার সকাল ৯টার দিকে সৈকতের লাশটি উদ্ধার করে পুলিশ।

এদিকে নিহতের পরিবার জানায়, সৈকত মোল্ল্যা বৃহস্পতিবার বিকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধার পর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়। এসময় পরিবারের লোকজন রাত হয়ে যাওয়ার পরও সৈকত বাড়িতে না ফেরায় রাতেই অনেক খোঁজা খুজি করা হয়। সারারাত তাকে খোঁজা-খুঁজি করে না পেয়ে পরিবারের লোকজন বাড়ী ফিরে আসে। সকালে ঘটনাস্থলে গিয়ে নিহত সৈকতের লাশ সনাক্ত করে তার পরিবার। 

ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, শুক্রবার সকালে শহরের গোয়ালচামট এলাকার খোদাবক্স রোডের রাস্তার পার্শ্বের ধান ক্ষেতে একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা কোতয়ালী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় বেল্ট প্যাঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তিনি বলেন ধারনা করা হচ্ছে নিহত সৈকতকে শ্বাসরোধ করে হত্যা করার পরে তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায় দূবৃত্তর্রা।

বর্তমানে লাশটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপালের মর্গে প্রেরন করা হয়েছে। এঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্তের পর আসল ঘটনা জানা যাবে বলে জানান তিনি।