Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

কুমিল্লায় অজ্ঞাত লাশ উদ্ধার কুমিল্লা

কুমিল্লায় অজ্ঞাত লাশ উদ্ধার

কুমিল্লার দেবীদ্বার পৌর এলাকার সাইলচর কোড়েরপাড় ‘কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহা-সড়ক’র পাশে অজ্ঞাত এক যুবক(৩০)’র মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকালে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে পথচারীরা সড়কের পাশে অজ্ঞাত পরিচয়ের ওই মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সকাল ১০টায় মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ মনিরুজ্জামান চৌধূরী’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে সুরততহাল রিপোর্ট তৈরীপূর্বক লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

স্থানীয়দের ধারনা, যেহেতু লোকটি এ এলাকার কারোরই পরিচিত নয়, সেহেতু ভিন্ন কোন এলাকা থেকে কাজের সন্ধ্যানে এসেছিল। এ যুবক অজ্ঞাত কোন গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু ঘটতে পারে। নিহত যুবকের মুখে হালকা দাঁড়ি আছে, গায়ের রং শ্যামলা, হালকাপাতলা, লম্বা ৫ ফুট ৪ ইঞ্চি হবে। গায়ে কোন জামা ছিলনা, পরনে চেক লুঙ্গী, মাথায় চেক গামছা ও টুইজার পেচানো ছিল। হাতের পাশে ১০ টাকার একটি নোট পড়ে ছিল। সুরতহাল রিপোর্টে লোকটির মাথায় আঘাত, বাম হাতের উপরে ও বা’পায়ের হাটুতে আঘাত ছিল। 

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, স্থানীয়দের তথ্যমতে লোকটি পাগল ছিল। তাকে এ এলাকায় এর আগেও ঘুরাঘুরি করতে দেখেছে, তবে কেউ তার পরিচয় জানেন না। ভোর রাতে কোন এক সময় অজ্ঞাত গাড়ির ধাক্কার তার প্রাণ যেতে পারে।  লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, মামলা প্রক্রিয়াধীন আছে।