Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

নববিবাহিতদের জন্যে স্যামসাংয়ের ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন অর্থ-বাণিজ্য

নববিবাহিতদের জন্যে স্যামসাংয়ের ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন

বিয়ের মৌসুমকে সামনে রেখে নববিবাহিতদের জন্যে ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ শিরোনামে এক আকর্ষণীয় ক্যাম্পেইন নিয়ে এলো স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ১৫ নভেম্বর থেকে চালু হয়ে ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত।

নতুন সংসার সাঁজাতে নবদম্পতি সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করে প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স ক্রয়ে। আর নববিবাহিতদের এই চাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কেনার ক্ষেত্রে বিশেষ অফার নিয়ে এলো স্যামসাং। 

এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা যেকোনো স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স কিনলেই জিতে নিতে পারেন টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন কিংবা মাইক্রোওয়েভ ওভেন। এক্ষেত্রে স্বয়ংক্রীয়ভাবে মোবাইলে এসএমএস-এর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হবে।   

উল্লেখ্য, স্যামসাং টিভি, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিনের মধ্যে যেকোনো দুটি হোম অ্যাপ্লায়েন্স একত্রে কিনলেই ক্রেতারা পাবেন অতিরিক্ত ৩% ক্যাশব্যাক। পাশাপাশি, উল্লেখিত অ্যাপ্লায়েন্সগুলো থেকে যেকোনো তিনটি পণ্য একত্রে কিনলেই ক্রেতারা পাবেন ৫% অতিরিক্ত ক্যাশব্যাক। 

অফারের আওতায় একজন ক্রেতা সর্বোচ্চ ২ লক্ষ টাকার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। টিভি এবং রেফ্রিজারেটরের ক্ষেত্রে থাকছে সর্বোচ্চ ২০,০০০ টাকা সমপরিমানের এক্সচেঞ্জ অফার। 

মেগা-গিফট হিসেবে ভাগ্যবান স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স ক্রেতারা পেয়ে যেতে পারেন ১০০% ক্যাশব্যাক অফার। স্বয়ংক্রীয়ভাবে মোবাইলে এসএমএস-এর মাধ্যমে ক্রেতারা জানতে পারবেন তারা বিজয়ী হয়েছেন কিনা।   

এই আয়োজন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস, শাহরিয়ার বিন লুৎফর বলেন, “স্যামসাং হোম অ্যাপ্লায়েন্সগুলোতে রয়েছে দারুণ সব উদ্ভাবনী ফিচার এবং প্রযুক্তি যা একটি পরিবারের সাংসারিক কাজগুলোকে করে আরও নিখুঁত। অ্যাপ্লায়েন্সগুলো দৈনন্দিন কাজগুলোকে সহজ করার পাশাপাশি নবদম্পতিরদের জন্য সাবলিলভাবে নতুন সংসার শুরু করার ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে পারবে।”

আগ্রহী ক্রেতারা এই অফারগুলো পেতে পারেন দেশজুড়ে ফেয়ার ইলেক্ট্রনিক্সের স্যামসাং স্মার্টপ্লাজা, ট্রান্সকম ডিজিটাল, র‌্যাংগস ইলেক্ট্রনিক্স এবং ইলেক্ট্রা-এর সকল শো-রুমগুলোতে। 

এছাড়াও ক্রেতাদের ক্রয়ক্ষমতার কথা বিবেচনা করে থাকছে ৩৬ মাসের ইএমআই বা কিস্তিতে পণ্য কেনার সুযোগ। ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন স্যামসাং সার্ভিস নম্বরে (০৮০০০ ৩০০ ৩০০) কিংবা ভিজিট করুন প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে (www.facebook.com/SamsungBangladesh)

এই বিভাগের অন্যান্য খবর