Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

বশেমুরবিপ্রবিতে মানিকগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ক্যাম্পাস

বশেমুরবিপ্রবিতে মানিকগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) মানিকগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। বশেমুরবিপ্রবি’র কৃষি বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী উত্তম দাসকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী প্রান্ত ঘোষকে সাধারন সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তাসনুভা হামিদা, হাবিব রাইয়ান, জুয়েল রানা, যুগ্ম সাধারন সম্পাদক নাহিদ সুলতান ইমন, সাংগঠনিক সম্পাদক মাহাবুব রহমান, দপ্তর সম্পাদক অমিত বর্মন তন্ময়, উপ-দপ্তর সম্পাদক এনায়েম হোসাইন অভি, অর্থ সম্পাদক সোহেল রানা সোহেল, সহ-অর্থ সম্পাদক অনিক আহমেদ, আহাদ খান, প্রচার সম্পাদক ফাহিমুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মাহফুজ বিন ফেরদৌস, ইমু মাহফুজ। 

এ বিষয়ে সংগঠনটির সাধারন সম্পাদক প্রান্ত ঘোষ বলেন, ‘মানিকগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন অত্র বিশ্ববিদ্যালয়ের একটি সম্পূর্ণ মাদক মুক্ত উল্লেখযোগ্য স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন সর্বদা মুক্তিযুদ্ধের ও বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার উপর শ্রদ্ধাশীল থাকবে এবং মানিকগঞ্জ জেলা হতে বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের নানান সহযোগিতা করার পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ সামাজিক কার্যাবলির সঙ্গেও সম্পৃক্ত। 

উল্লেখ্য, এই সংগঠনের প্রতিপাদ্য স্লোগান দএসো স্বপ্ন পূরণে, থাকবো মোরা একসাথে।