Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

গণধর্ষণ মামলার আসামীর কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার ঝিনাইদহ

গণধর্ষণ মামলার আসামীর কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার

ঝিনাইদহে গণধর্ষণ মামলার আসামীর কাছ থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার রিমান্ডে জিজ্ঞাসাবাদকালে ধর্ষণ মামলার আসামী আলমগীর হোসেন এই অস্ত্রের সন্ধান দেয়। পুলিশ সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের ঝোপের ভিতর থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। 

জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার বালিয়াডাঙ্গা মসলেম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যর কন্য গণধর্ষণের শিকার হয় গত ২৩শে অক্টোবর। ধর্ষিতার দুলাভাই বাদি হয়ে সদর থানায় ৭জনকে আসামী করে মামলা দায়ের করলে পাঁচজনকে পুলিশ গ্রেপ্তার করে। 

ঝিনাইদহ সদর থানার ওসি মইন উদ্দিন জানান, ধর্ষন মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে গ্রেপ্তারকৃতদের মধ্যে আসামী আলমগীরকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাইলে আদালত একদিনের জন্যে রিমান্ড মঞ্জুর করেন। বুধবার ধর্ষক ও একাধিক মামলার আসামী আলমগীরকে জিজ্ঞাসাবাদ করলে তার নিজ জিম্মায় অস্ত্র থাকার কথা স্বীকার করে। ধর্ষন মামলার আসামী আলমগীরের বিরুদ্ধে আগেও একটি অস্ত্র আইনে মামলা ছিল। ধর্ষক আলমগীর সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের আজিবর বিশ্বাসের ছেলে। পুলিশ জানায় স্কুল ছাত্রী র্ধষনের মামলায় বাকী দুই আসামী নাহিদ ও আসিক পলাতক রয়েছে।