Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মুগদা থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রতন মিয়া রাজনীতি

মুগদা থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রতন মিয়া

আওয়ামীলীগ ছাত্র সংগঠনকে আরো গতিশীল করতে নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষে আগামী এক বছরের জন্য শরীয়তপুর, জারিরার কৃতি সন্তান, মেধাবী, সাহসী ও পরিশ্রমী ছাত্রনেতা মোঃ রতন মিয়াকে মুগদা থানা ছাত্রলীগ এর সভাপতি নিয়োগ প্রদান করা হয়।

এই কমিটিতে সহ-সভাপতি মোঃ আনিসুর রহমান বাপ্পা ও মোঃ কাওসার আহমেদ মোতালেব, সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান আনিস, যুগ্ম সাধারণ সম্পাদক রাফি উদ্দিন (জুমান) ও সামাদ উদ্দিন বিজয়, সাংগঠনিক সম্পাদক মোঃ আসিফ আলভী অভি ভূইয়া ও নুর হোসেন চৌধুরী মানিক।

এই কমিটি মোঃ মেহেদী হাসান, সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ ও মোঃ জুবায়ের আহমেদ সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর স্বাক্ষরে অনুমোদন দেয়া হয়। 

নতুন এই কমিটির সভাপতি মোঃ রতন মিয়া তাঁর উপর এই দায়িত্ব প্রদানের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালনের সর্বাত্মক চেষ্টা করবো।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত এই তরুণ ছাত্র নেতা ছাত্রলীগ এর প্রতিটি প্রোগ্রামে তাঁর পূর্ণ শক্তি নিয়ে অংশগ্রহণ করে থাকে। মোঃ রতন মিয়া সিদ্ধেশ্বরী ডিগ্রী কলেজ থেকে বিবিএ সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যায়নরত আছে।