Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

মোরেলগঞ্জে বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও টেউটিন বিতরণ বাগেরহাট

মোরেলগঞ্জে বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও টেউটিন বিতরণ

বাগেরহাটের মোরেলগঞ্জে মঙ্গলবার উপজেলা সদর ও নিশানবাড়িয়া ইউনিয়নের ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এ ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রীর প্যাকেট ও টেউটিন বিতরণ করা হয়েছে। 
  
দুপুরে মোরেলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে ও বিকেলে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দুই ইউনিয়নের ১৭০ জন নারী ও পুরুষকে এসব ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। 

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলহাজ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. নাসির উদ্দিন, সদর ইউনিয়নের চেয়ারম্যান এইচ এম মাহামুদ আলী, নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, বিটিবি জেলা প্রতিনিধি নিহার রঞ্জন, আরটিভি জেলা প্রতিনিধ এস এম সামছুর রহমান, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, মুভি বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি, দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি ও টাইমটাজ নিউজ জেলা প্রতিনিধি শামীম আহসান মল্লিক, সাংবাদিক গনেশ পাল, পলাশ শরীফ, সহ স্থানীয় ইউনিয়নের ইউপি সদস্য-সদস্যা ও সুধীজন উপস্থিত ছিলেন। সন্ধ্যায় উপজেলা চত্বরে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর