Opu Hasnat

আজ ৯ ডিসেম্বর সোমবার ২০১৯,

রাজবাড়ী জেলা বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ায় ফুলেল শুভেচ্ছা খেলাধুলারাজবাড়ী

রাজবাড়ী জেলা বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ায় ফুলেল শুভেচ্ছা

ইয়ং টাইগার্স অনুর্ধ ১৮ ক্রিকেট টুর্নামেন্টে ঢাকা বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় রাজবাড়ী ক্রিকেট টিমকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসনের উদ্যোগে খেলোয়ার ও কর্মকর্তাদের এই শুভেচছা জানানো হয়।

এসময় রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দিলসাদ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, কোচ মোস্তফা হোসেন প্রমূখ।

এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, খেলাকে এগিয়ে নিয়ে যেতে হবে। আগামি দিনে জাতীয় পর্যায়ে অর্ন্তভূক্ত হওয়ার মানসিকতা নিয়ে খেলতে হবে। যেকোন বিজয় গৌরবের। খেলায় বিজয়ী হলে মনে এক নির্মল আনন্দ বিরাজ করে। খেলার মাধ্যমে নিজেকে ও জেলাকে সবার সঙ্গে পরিচিত করে তোলা যায়। এসময় তিনি জেলায় ক্ষুদে খেলোয়ারদের সমস্যা সমাধানে আশ্বস্ত করেন।

উল্লেখ্য, সারাদেশে চারটি অঞ্চলে বিভক্ত করে প্রথম পর্বের খেলা অনুষ্ঠিত হয়। এরপর পর্যায়ক্রমে বিভিন্ন পর্বের খেলা শেষে ৬ নভেম্বর টাঙ্গাইল স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে নেত্রকোনাকে পরাজিত করে রাজবাড়ী চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করে। খেলার শুরুতে নেত্রকোনা সবগুলো উইকেট হারিয়ে ১৩৫ রান করে। জবাবে রাজবাড়ী ৬ উইকেটে ১৩৬ রান করে বিজয়ী হয়।