Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার ২০১৯,

রাজবাড়ীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন রাজবাড়ী

রাজবাড়ীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজবাড়ীতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে সোমবার সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী সদর উপজেলা ও পৌর কমিটির যৌথ উদ্যোগে এসব কর্মসূচি পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা ও শোভাযাত্রা।

সকালে দিবসটি পালন উপলক্ষে সংগঠনের নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সমবেত হয়। জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ  করে। শোভাযাত্রা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ করা হয়।

দলীয় কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন শিকদার। এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকির আবদুল জব্বার, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, জেলা যুবলীগে যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, পৌর যুবলীগের সভাপতি সাফায়েত আলী, সাধারন সম্পাদক রাশেদ আহম্মেদ হিরু প্রমূখ। সভা পরিচালনা করেন সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হাসান।