Opu Hasnat

আজ ১৬ ডিসেম্বর সোমবার ২০১৯,

সমাপনী পরিক্ষার জন্য শিক্ষা উপরকন বিতরণ-

টঙ্গিবাড়ীর ধামারণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৬ শিক্ষার্থীকে সংবর্ধণা মুন্সিগঞ্জ

টঙ্গিবাড়ীর ধামারণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৬ শিক্ষার্থীকে সংবর্ধণা

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ধামারণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৬ জন সমাপনী পরিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে সংবর্ধনা অনুষ্ঠানে ২৬ সমাপনী পরিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ও সহযোগিতায় ধামারণ সমাজ কল্যান সংঘের ব্যানারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দাতা সদস্য কাজী সাব্বির আহমেদ দীপু।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য মো. জসিম শেখ, সহকারী শিক্ষক আতোয়ার রহমান সুজন, প্রাক্তন ছাত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী রাবেয়া আক্তার নিপু , ধামারণ সমাজ কল্যান সংঘের মো. শাকিল শেখ, কামরুল শেখ, রাজিব আহম্মেদ, হৃদয় শেখ, আজিজুর রহমান শান্ত, তুহিন দেওয়ান, সোহান মোল্লা, সাইফ রাব্বি, আরিফ হোসেন ও মো. মহিউদ্দিন প্রমুখ। 

এর আগে কোমলমতি শিশু শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের কমিটি গঠন নিয়ে আলোচনা হয়।

অন্যদিকে সংবর্ধনা অনুষ্ঠানের পর মসজিদ, মাদ্রাসা, কবরস্থানের উন্নয়ন এবং হতদরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে যাওয়া ও বিনামূল্যে রক্তদান কর্মসূচীকে প্রধান্য দিয়েই ধামারণ যুবক কল্যান সংঘ নামের একটি অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ হয়। ধামারণ গ্রামের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের এ মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে ভাল কাজের জন্য তাদের সার্বিক সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।