Opu Hasnat

আজ ১৫ নভেম্বর শুক্রবার ২০১৯,

পঞ্চগড়ে বাস চাপায় নিহত ৭ পঞ্চগড়

পঞ্চগড়ে বাস চাপায় নিহত ৭

পঞ্চগড়ে যাত্রীবাহী একটি বাসের চাপায় ইজিবাইকের ৭ যাত্রী হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মাগুরমাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে করে ইসিবাইকের ৭ যাত্রীর মধ্যে এক নববধূসহ ঘটনাস্থলেই ৫ জন মারা যান। গুরুতর আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে নেওয়া হলে তারাও মারা যান। তবে তাৎক্ষনিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।তবে এদের মধ্যে তিনজন নারী আর চারজন পুরুষ।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে পঞ্চগড় জেলা শহর থেকে যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। এ সময় বাসের ধাক্কায় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে বাসের নিচে চলে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

পঞ্চগড় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার ছয়জন নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, উদ্ধার কাজে অংশ নেওয়া হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা করেছে স্থানীয় বিক্ষুব্ধ লোকজন। এসময় হামলায় তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও স্থানীয় সাংবাদিক দিদার হোসেন বাদশা আহত হয়েছেন।

তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিক্ষুব্ধ লোকজন ঘটনাস্থলে উপস্থিত হাইওয়ে পুলিশের ওপর হামলা করলে পুলিশ সদস্যরা স্থানীয় মাগুরমাড়ি বিওপি ক্যাপে গিয়ে আশ্রয় নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর আড়াইটার দিকে) বিওপি ক্যাম্পের গেটের সামনের রাস্তায় স্থানীয়রা অবস্থান করে বিক্ষোভ করছে। 

ওই ক্যাম্পের কোম্পানি কমান্ডার চাইলা প্রু মার্মা জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ চলছে। দ্রুতই সবকিছু স্বাভাবিক হবে বলে আশা করছি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।