Opu Hasnat

আজ ১২ ডিসেম্বর বৃহস্পতিবার ২০১৯,

গোয়ালন্দে ১১০ গ্রাম ড্রাগসহ গ্রেফতার ১ রাজবাড়ী

গোয়ালন্দে ১১০ গ্রাম ড্রাগসহ গ্রেফতার ১

রাজবাড়ীর গোয়ালন্দে প্রাণঘাতি ভয়ংকর নেশা জাতীয় ড্রাগসহ আসাদ হোসেন নাবিল (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। নাবিল রবিশাল সিটি কর্পোরেশনের জরন রোড জেলা স্কুল এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ পারভেজ জানান, ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাসে যাত্রী হিসেবে উঠে ওই পরিবহনের অন্যান্য যাত্রীদের সাথে খারাপ আচরণ করতে থাকে মাদকাশক্ত নাবিল। এক পর্যায়ে সে হাতে ইনজেকশনের সিরিঞ্জ নিয়ে কয়েকজন যাত্রীর শরীরে পুশ করার হুমকি দেয়। 

বৃহস্পতিবার ভোর ৩ টার দিকে বাসটি গোয়ালন্দ উপজেলা পরিষদ সংলগ্ন বিআইডিব্লিউটিসি’র ওয়েস্কেলের কাছে আসলে বাসের যাত্রী ও সুপারভাইজার সেখানে কর্তব্যরত হাইওয়ে পুলিশকে বিষয়টি অবগত করে। এসময় পুলিশ নাবিলকে আটক করে তার ব্যাগ তল্লাশী করে ১৫ টি কাঁচের বোতলে ১১০ গ্রাম বিভিন্ন নামের নিষিদ্ধ ড্রাগ উদ্ধার করে। পরে দুপুরে উদ্ধারকৃত ড্রাগসহ নাবিলকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। তবে এত বেশী পরিমান নিষিদ্ধ ড্রাগের বিচার ভ্রম্যমান আদালতের এখতিয়ার বহির্ভূত হওয়ায় নাবিলের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পরামর্শ দিয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের হাতে সপর্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মামুন জানান, এ ধরনের ৫ গ্রাম ড্রাগ উদ্ধার হলে ভ্রাম্যমান আদালতে বিচার সম্পন্ন করার বিধান রয়েছে। তবে ড্রাগের পরিমান বেশী হওয়ায় আটককৃত ব্যাক্তিকে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এ ব্যপারে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের হয়েছে।