Opu Hasnat

আজ ২৪ এপ্রিল বুধবার ২০২৪,

সুনামগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন সুনামগঞ্জ

সুনামগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

‘দুর্যোগে নাই দিনক্ষণ, প্রস্তুত থাকুন সারাক্ষণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশনের আয়োজনে ০৬-১২ নভেম্বর পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় দক্ষিণ  সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল  ডিফেন্স  অফিসে শুভ উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উলার সভাপতিত্বে ও ফায়ার ম্যান সুব্রত দাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ। স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ। 

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ কাসেম,  সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, সদস্য ছায়াদ হোসেন সবুজ,ফায়ার ম্যান নুর ইসলাম, ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক সাবিরুজ্জামান সুমন, ইতিহাস বিভাগের প্রভাষক ফয়সল আহমদ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী প্রমুখ।

এই বিভাগের অন্যান্য খবর