Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

টঙ্গিবাড়ীতে গৃহবধুকে শ্লীতাহানি ও স্বামীকে মারধর-

২৪ ঘন্টায়ও দাখিল করা অভিযোগ নথিভূক্ত হয়নি, অভিযুক্ত ঘুরছে প্রকাশ্যে ! মুন্সিগঞ্জ

২৪ ঘন্টায়ও দাখিল করা অভিযোগ নথিভূক্ত হয়নি, অভিযুক্ত ঘুরছে প্রকাশ্যে !

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার মারিয়ালয় এলাকায় গৃহবধুর শ্লীতাহানি ও স্বামীকে রক্তাক্ত জখমের ঘটনায় থানায় অভিযোগ দাখিলের একদিন অতিবাহিত হলেও মঙ্গলবার দিবাগতরাত পর্যন্ত পুলিশ লিখিত অভিযোগ মামলায় নথিভূক্ত করেনি। এ সুযোগে অভিযুক্ত কাইয়ুম মাঝি বহাল তবিয়তে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। ঘটনার ২৪ ঘন্টা অতিবাহিত হলেও এখনও পর্যন্ত পুলিশ অভিযুক্ত কাইয়ুমী মাঝির বিরুদ্ধে আইনগত কোন পদক্ষেপ নেয়নি।

অভিযোগে জানা গেছে, গত ৪ নভেম্বর দুপুরে গৃহবধু বিথী বেগম উপজেলার মারিয়ালয় গ্রামের শ্বশুড়বাড়ী থেকে ধীপুর ইউনিয়নের রবনগরকান্দি গ্রামে পিতার বাড়ী যাচ্ছিল। পথিমধ্যে মৃত কাদির মাঝির বখাটে ছেলে কাইয়ুম মাঝি গৃহবধু বিথী বেগমে শরীরের ওড়না টান দিয়ে শ্লীতাহানি করার চেষ্টা চালায়। একপর্যায়ে তাদের বহন করা অটোবাইক থামিয়ে ফেলে। এতে তার সঙ্গে থাকা স্বামী মোস্তফা কাজী এ ঘটনার প্রতিবাদ করতে তাকে ধারালো অস্ত্র দিয়ে রক্তাক্ত জখম করে হুমকি ধামকি দিয়ে চলে যায়। পরে আহতবস্থায় তার স্বামী মোস্তফা কাজীকে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার গালে ৩টি সেলাই দেওয়া হয়। বিষয়টি স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা থানায় আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেয়।

গৃহবধু বিথী বেগম বলেন, তাকে শ্লীতাহানি করার পর অভিযুক্ত কাইয়ুম মাঝি হুমকি দিয়েছে, এ ব্যাপারে কোন অভিযোগ করলে ক্ষতিসাধণ করা হবে। এ অবস্থায় পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ প্রসঙ্গে টঙ্গিবাড়ী থানার এস আই জাকির হোসেন জানান, অভিযোগ দাখিল করা হয়েছে। তবে দাখিল করা অভিযোগ এখনও মামলায় নথিভূক্ত করা হয়নি।

এ প্রসঙ্গে জানতে চাইলে টঙ্গিবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আওলাদ হোসেন জানান, গৃহবধু শ্লীতাহানির ঘটনায় কোন অভিযোগ দাখিলের বিষয়টি তিনি অবহিত নন। এস আই জাকিরের সাথে কথা বলে ঘটনার বিষয়ে খোঁজ নিয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।