Opu Hasnat

আজ ১৬ নভেম্বর শনিবার ২০১৯,

ভাঙ্গায় উদ্বার হওয়া মস্তকবিহীন লাশের পরিচয় মিলেছে ফরিদপুর

ভাঙ্গায় উদ্বার হওয়া মস্তকবিহীন লাশের পরিচয় মিলেছে

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া গ্রামের বাজার সংলগ্ন রাস্তার পাশে ধানক্ষেতের নিকট থেকে উদ্বার হওয়া মস্তকবিহীন লাশের পরিচয় উদ্বার করতে সক্ষম হয়েছে পুলিশ। সে ফরিদপুরের কোতয়ালী সদর থানার মৃগী গ্রামের আব্দুর রহিম মোল্লার ছেলে আবু মোল্লা রায়হান(৩৮) বলে জানা গেছে। তদন্তভার গ্রহন করে আধুনিক প্রযুক্তির সাহায্যে হত্যাকান্ডের ২ দিনের মাথায় ভাঙ্গা থানা পুলিশ লাশটির পরিচয় সনাক্ত করে। 

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান জানান, প্রাপ্ত আলামত ও আধুনিক প্রযুক্তির সাহায্যে লাশটি সনাক্ত করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তরের জন্য জানানো হয়েছে। তার বিরুদ্বে দস্যুতা, চুরি, খুনসহ গোপালঞ্জ, রাজবাড়ী, ফরিদপুরসহ বিভিন্ন জায়গায় ১৯/১২টি মামলা রয়েছে বলে তিনি জানান। সে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের দলীয় কোন্দলে অথবা ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে মনে করা হচ্ছে। তবে অপরাধী যেই হোক তাকে অচিরেই আওতায় আনা হবে। 

প্রসঙ্গত, গত রবিবার এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ওই স্থান থেকে আলোচিত নৃশংস হত্যাকান্ডের শিকার ওই ব্যাক্তির লাশটি উদ্বার করে পুলিশ।