Opu Hasnat

আজ ১৬ নভেম্বর শনিবার ২০১৯,

সুনামগঞ্জে এক সংখ্যালঘু মেকানিককে ছুরিকাঘাত, টাকা ছিনতাইয়ের অভিযোগ সুনামগঞ্জ

সুনামগঞ্জে এক সংখ্যালঘু মেকানিককে ছুরিকাঘাত, টাকা ছিনতাইয়ের অভিযোগ

সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকায় এক সংখ্যালঘু অটোরিক্সা মেকানিককে ছরিকাঘাত করে নগদ ১৮ হাজার ৫ শত  ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তার নাম জীবন দাস(২৭) সে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পাছিষা গ্রামের গোপেশ দাসের ছেলে। ঘটনাটি ঘটে গত ৩রা নভেম্বর দিবাগত রাতে। 

হাসপাতাল ও পুলিশ সুত্রে  জানাযায়, নবীনগর এলাকার বাসিন্দা গোপেশ দাশের ছেলে জীবন দাস (৩০), নবী নগর পয়েন্টে একটি অটো রিক্সা গ্রেজে মেকানিজ এর কাজ করেন। প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে নিজের ভাড়াবাড়িতে যাওয়ার পথে নবীনগর এলাকার লাল মিয়া মসজিদের সামনের রাস্তায় যাওয়া মাত্রই হঠাৎ করে পরিকল্পিত ভাবে ছিনতাইকারীরা জীবন দাশকে রাস্তা অবরোধ করে এবং দাড়াঁলো ছোড়া  ডেগার) দিয়ে তার ডান হাতের কবজিতে আঘাত করে এবং একটি আঙ্গুল কেটে পেলার জন্য আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় জীবন দাশের পেন্টের পকেটে থাকা ১৮হাজার ৫শত টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। এসময় জীবন দাশ কোন কোন চিনতাইকারীদের চিনতে পারেন এবং তার চিৎকার শুনে আশপাশের লোকজনের সহযোগিতায় তাকে গুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

জানা যায়, ছিনতাই কারীরা নবীনগর এলাকার বাসিন্দা মৃত সাদু মিয়ার ছেলে ফয়জুন নুর (৪৫), মাইজবাড়ী গ্রামের মৃত আপ্তাব মিয়ার ছেলে মতিন মিয়া (৩৫) এবং নবী নগর এলাকার বাসিন্দা আনোয়ার মিয়া (৪০)। এ ঘটনায় জীবন দাশ নিজে বাদি হয়ে মঙ্গলবার দুপুরে নামাঙ্কিত ব্যাক্তিসহ অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামী করে সুনামগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

এব্যাপারে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো: সহিদুর রহমান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।