Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ০৫ নভেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৫ নভেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। মানসিক অশান্তিতে জন্য কাজে মন লাগবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় হতে পারে। প্রিয় জনের কাছে থেকে উপকার পেতে পারেন। আজ সারা দিন আনন্দে থাকবেন। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পুরনো কোনও শত্রুতা জন্য ক্ষতির আশঙ্কা। পেটের সমস্যা বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা। দুপুরের পরে বিবাদ বৃদ্ধি পাবে।

বৃষ : শরীর ভাল না থাকার জন্য কাজে অনিহা আসতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। রাস্তাঘাটে বিবাদ থেকে সাবধান থাকুন। বাবার সঙ্গে কোনও কারণে বিবাদ। বাড়িতে অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। কোনও কাজে প্রতারিত  হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য একটু চিন্তা বাড়তে পারে। ঠান্ডা  লাগা থেকে সাবধান থাকুন।

মিথুন : কোনও ভাল লোকের সাহায্যে দ্বারা বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জলপথে একটু সাবধানে থাকুন। মানসিক শান্তি পেতে পারেন। সন্তানের জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। কোনও ঝুঁকি নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তার প্রয়োজন। কথা বলার সময় সংযত থাকুন। আপনার আচরণ আজ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

কর্কট : অংশীদারি ব্যবসার জন্য ক্ষতি হতে পারে। ভাল কাজে আজ বাধা পড়তে পারে। খাবার নিয়ে একটু সমস্যা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক বিবাদ। কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য কোথাও যেতে হতে পারে। নিজের ব্যবসায় খুব ভাল লাভ আসতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে।

সিংহ : ব্যবসায় লাভ বাড়তে পারে ও সঞ্চয়ের জন্য চিন্তা ভাবনা হতে পারে। কোনও ভাল কাজের জন্য আজ যোগাযোগ আসতে পারে। ব্যবসায় কাজের আনন্দ পাবেন। বাড়তি কোনও খরচের আশঙ্কা। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। অফিসে বিবাদের আশঙ্ক। ধর্ম সংক্রান্ত কোনও আলোচনা থেকে আনন্দ। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য সারাদিন মানসিক কষ্ট। ব্যবসায় মন্দার জন্য সঞ্চয় কম হবে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন।

কন্যা : শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি পাবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা : আজ সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। উচ্চপদস্থ  ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক : আজ নিজের প্রতিভা দেখাবার খুব ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু : বুকের কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান কিছু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় মনে শান্তি পাবেন।

মকর : স্বাস্থ্যকর স্থানে ভ্রমণের জন্য আলোচনা। আজ কিছু পাওয়ার জন্য মনে জেদ তৈরি হতে পারে। আজ কর্মের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। আজ পুরনো কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি ব্যবসার ভাল ফল পাওয়া যাবে। ব্যয় কম হবে।

কুম্ভ : সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।

মীন : ব্যবসায় আর্থিক লাভে দেরি হতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটে একটু সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে না। অতিরিক্ত রাগ থেকে দূরে থাকুন।