Opu Hasnat

আজ ১৬ নভেম্বর শনিবার ২০১৯,

বোয়ালমারীতে জেএসসি পরীক্ষায় ১২ শিক্ষার্থী বহিস্কার ফরিদপুর

বোয়ালমারীতে জেএসসি পরীক্ষায় ১২ শিক্ষার্থী বহিস্কার

ফরিদপুরের বোয়ালমারীতে সোমবার অষ্টম শ্রেণির জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার দ্বিতীয় দিনের পরীক্ষায় নকলের অভিযোগে ১২ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ চতুল উচ্চ বিদ্যালয়, সহস্রাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছোলনা সালামিয়া ফাযিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র থেকে যথাক্রমে রাব্বি মোল্যা, আরমান মোল্যা, মেহেদী হাসান, মনিরুজ্জামান, দিপান্ত বিশ্বাস, দূর্জয়, ইসাবুল মোল্যা, সাকিল খন্দকার, সিহাব শেখ ও শামিমা সুলতানা নামের ১০ শিক্ষার্থীকে বহিস্কার করেন। 

এদের মধ্যে সহস্রাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্র থেকে সর্বাধিক আট শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। একই দিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন উপজেলার জর্জ একাডেমী ও সরকারি কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে যথাক্রমে সিয়াম খন্দকার ও ফারজানা আক্তার নামের অপর দুই শিক্ষার্থীকে বহিস্কার করেন। 

ইউএনও ঝোটন চন্দ বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে পাবলিক পরীক্ষায় যে কোন ধরনের অসদুপায় বা নকলের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহন করেছি।