Opu Hasnat

আজ ১৮ নভেম্বর সোমবার ২০১৯,

দুর্গাপুরে জেলহত্যা দিবস পালিত নেত্রকোনা

দুর্গাপুরে জেলহত্যা দিবস পালিত

জেলার দুর্গাপুরে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের আয়োজনে জেল হত্যা দিবস বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে। নানা আয়োজনে রোববার এ দিবস পালিত হয়।

এ উপলক্ষে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা, কালো পতাকা উত্তোলন, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহনে যুগ্মসম্পাদক বিভাস রঞ্জন  সরকার এর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আলাউদ্দিন আল আজাদ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আ‘লীগের সহ:সভাপতি উসমান গনি তালুকদার, শ.ম. জয়নাল আবেদীন, পৌর মেয়র হাজী আব্দুল সালাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, সাংগঠনিক সম্পাদক হারুন আর রশীদ, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হক, আওয়ামীলীগ নেতা বিপ্লব মজুমদার, যুবলীগ সভাপতি মো: আব্দুল হান্নান, সহ:সভাপতি পাভেল চৌধুরী প্রমুখ। 

বক্তারা বলেন, জাতীয় চার নেতার রাজনৈতিক জীবনাদর্শ থেকে আমাদের অনেক কিছুই শিক্ষা গ্রহন করতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ একটি রাজনৈতিক প্লাটফর্ম। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলে শুদ্ধি অভিযান চালিয়েছেন। কিছু অরাজনৈতিক ব্যক্তিদের রাজনৈতিক শিক্ষা দেয়ার জন্য, যাতে করে আওয়ামীলীগের মতো দলকে কেউ কলঙ্কিত করতে না পারে। এরই ধারাবাহিকতায় সকলকে নেতা হওয়ার আগে মহান নেতাদের মতো মানুষ হওয়ার আহবান জানান। আলোচনা শেষে জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনাসহ দোয়া মাহ্ফিল আনুষ্ঠিত হয়।